নারীদের জন্য ‘পদ্মাবতী’ চালু করল পদ্মা ব্যাংক

দেশের যে কোন বুথ থেকে বিনা খরচে টাকা উত্তোলনের সুবিধা নিয়ে পদ্মা ব্যাংক নারীদের জন্য বিশেষায়িত ডিপোজিট প্রোডাক্ট ‘পদ্মাবতী’ চালু করেছে। প্রতিদিন মুনাফা দেওয়ার বিশেষ সুবিধাসহ নতুন এই প্রোডাক্টে নারী গ্রাহকরা সহজেই সব ধরনের আর্থিক সুবিধা পাবেন, পাশাপাশি মিলবে বাড়তি কিছু সুযোগও। দেশজুড়ে ছড়িয়ে থাকা পদ্মা ব্যাংকের ৫৮টি শাখার মাধ্যমে ‘পদ্মাবতী’ সেবা দেওয়া হবে।

নারী উদ্যোক্তা, বেতনভুক্ত নারী, গৃহবধূ, পেশাজীবী, শিক্ষার্থীসহ সবধরনের নারীরা পদ্মাবতীর আওতায় নানা সেবা গ্রহণ করতে পারবেন। পদ্মাবতী গ্রাহক ফ্রি জীবনবীমা, ডেবিট কার্ড ও চেকবই সুবিধা পবেন। এছাড়া সহজ শর্তে ডিপিএস অ্যাকাউন্ট করতে পারবেন, পবেন ডিপিএস-এর বিপরীতে লোন সুবিধা। আরো থাকছে লকার সুবিধায় ৫০ শতাংশ ও স্টুডেন্ট ফাইলে বিশেষ ছাড়। এছাড় প্রতিদিনের মুনাফাতো প্রতিদিন বুঝে পাবেনই, এমন সুবিধা দেশে প্রথমবার দিচ্ছে পদ্মা ব্যাংক।

নারীদের বিশেষায়িত ডিপোজিট প্রোডাক্ট পদ্মাবতীর উদ্বোধন হয় রোববার (০৭ মার্চ) রাজধানীর কারওয়ান বাজারের একটি হোটেলে। নারী দিবসকে সামনে রেখে বিশেষায়িত এই প্রোডাক্টটির উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পদ্মা ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো. এহসান খসরু, বিজনেস হেড জাবেদ আমিন, মানবসম্পদ বিভাগের প্রধান এম আহসান উল্লাহ খান, এসইভিপি ল’ এন্ড রিকভারি ফিরোজ আলম, রিটেল ব্যাংকিং অ্যান্ড এসএমই বিজনেস হেড খন্দকার জীবানুর রহমান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ইনিস্টিটিউট অব ডেভলপমেন্ট স্টাডিজ (বিআইডিএস)-এর সিনিয়র রিসার্চ ফেলো ড. নাজনিন আহমেদ, চেয়ারপারর্সন অব স্থপতি সংসদ লিমিটেড রুক্সানা আনোয়ার, ন্যাশনাল কনসালটেন্ট ইউএন উইমেন এর জেন্ডার স্পেশালিস্ট নিলুফার আহমেদ করিম, নর্থসাউথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক প্রফেসর সানজিদা আক্তার, সূর্যমুখী সংস্থা আশালতা বৈদ্য এবং পদ্মা ব্যাংকের অন্যান্য কর্মকর্তারা।