ইবিএল নারী গ্রাহকরা পাচ্ছে ভ্রমণে বিশেষ ছাড়

কর্ম ব্যস্ততার কারনে কিছুদিন পর পর মানুষ দমবন্ধকর এক পরিস্থিতিতে পড়ে, আর সেই পরিস্থিতির হাত থেকে মুক্তি পেতে বেশির ভাগ সময় ভ্রমন টাই বেছে নেয়। মন মানসিকতা ঠিক রাখতে মানুষ এখন প্রচুর জায়গায় যায়। এখন ছেলেদের পাশাপাশি মেয়েদের ঘুরে বেড়ানোর সংখ্যাও এখন কম নয়।

এখনো অনেক নারীরা সেফটি সিকিউরিটি এবং পারিপার্শ্বিক অনেক কথা ভেবে ভ্রমনে করে না। আর ভ্রমণপিপাসু নারীর সংখ্যা খুবই কম। ব্যাংকিংয়ের ক্ষেত্রেও নারীরা অনেকটা পিছিয়ে। ভ্রমণ এবং ব্যাংকিং এই দুইয়ের ক্ষেত্রে নারীদের উপস্থিতি বাড়াতে  ইবিএল এবং ওয়ান্ডার উমেন নারী ভ্রমণ গ্রুপ একসাথে কাজ করার জন্য চুক্তিবদ্ধ হয়েছে।

এখন থেকে ইস্টার্ণ ব্যাংক লিমিটেডের (ইবিএল) নারী গ্রাহকরা ভ্রমনসেবা প্রদানকারী প্রতিষ্ঠান ওয়ান্ডার উমেন-এর বিভিন্ন সেবায় মূল্যছাড়সহ অন্যান্য সুবিধা ভোগ করবেন। ইবিএল উমেন ব্যাংকিং এবং ওয়ান্ডার উমেন ভ্রমনপিপাসু নারীদের আর্থিক শিক্ষা ও ব্যাংকিং সেবা ব্যবহার বিষয়েও যৌথভাবে কাজ করার সিদ্ধান্ত নিয়েছে।

সম্প্রতি ঢাকায়, ইবিএল উপ-ব্যবস্থাপনা পরিচালক এবং রিটেল ও এসএমই ব্যাংকিং প্রধান এম. খোরশেদ আনোয়ার এবং ওয়ান্ডার উমেন-এর প্রতিষ্ঠাতা ও সিইও সাবিরা মেহরীন সাবা এতদ্বসংক্রান্ত একটি চুক্তিতে স্বাক্ষর করেছেন।

ইবিএল বিজনেস প্রধান সৈয়দ জুলকার নায়েন, লায়াবিলিটি ও ওয়েলথ ম্যানেজমেন্ট প্রধান শারমিন আতিক, উমেন ব্যাংকিং-এর ভারপ্রাপ্ত প্রধান নাতাশা কাদির এবং ওয়ান্ডার উমেন-এর পার্টনারশীপ ম্যানেজার হুমায়রা রশিদ এসময় উপস্থিত ছিলেন।

 

এইচএআই/এমআর