ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্সের পেমেন্ট এখন নাগাদের মাধ্যমে সম্ভব

মোবাইল ফিনান্সিয়াল সার্ভিস নগদের গ্রাহকরা এখন ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের প্রিমিয়াম পলিসি ফি তাদের ঘরে বসেই পরিশোধ করতে পারবেন।

এখন থেকে, নগদ ব্যবহারকারীরা তাদের নগদ অ্যাকাউন্ট ব্যবহার করে মাসিক, ত্রৈমাসিক এবং বার্ষিক প্রিমিয়াম পলিসি ফি প্রদান করতে পারবেন। ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের প্রধান কার্যালয়ে এ বিষয়ে দুই প্রতিষ্ঠানের মধ্যে একটি চুক্তি স্বাক্ষরিত হয়।

অনুষ্ঠানে নগদের, প্রধান বাণিজ্যিক কর্মকর্তা শেখ আমিনুর রহমান, পেমেন্ট বিভাগের প্রধান মোহাম্মদ মাহবুব সোবহান এবং ডেপুটি জেনারেল ম্যানেজার (এফআই ও ইন্স্যুরেন্স) মো.  বায়েজিদ উপস্থিত ছিলেন।

এছাড়া ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডের, কোম্পানির প্রধান নির্বাহী কর্মকর্তা মো.  কাজিম উদ্দিন, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক খসরু চৌধুরী, প্রধান ফাইন্যান্সিয়াল অফিসার প্রবীর চন্দ্র দাস এফ সি এ, সিনিয়র এক্সেকিউটিভ ভাইস প্রেসিডেন্ট (এইচআরডি এবং সেলস প্রমোশন) মো. এনামুল হক, সিনিয়র এক্সেকিউটিভ ভাইস প্রেসিডেন্ট (ফাইন্যান্স ও একাউন্টস) মোহাম্মদ নোমানুল মেহেদী খান, এস ভি পি আইটি এ এম এম মঈজ উদ্দিনসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

ডাক বিভাগের মোবাইল ফিনান্সিয়াল সার্ভিস নগদ এবং দেশের শীর্ষস্থানীয় ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের মধ্যে অংশীদারিত্বের অধীনে, গ্রাহকরা তাদের নিজের বাড়িতে থেকে তাদের বীমা প্রিমিয়াম পরিশোধ করতে সক্ষম হবেন যা সময় এবং অতিরিক্ত ভ্রমণ খরচ উভয়ই সাশ্রয় করবে।

মোবাইল ফিনান্সিয়াল সার্ভিস নগদের গ্রাহকরা ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের প্রিমিয়াম পলিসিগুলির জন্য অ্যাপ ব্যবহার করে বা তাদের অ্যাকাউন্ট থেকে ইউএসএসডি (*১৬৭#) ব্যবহার করে ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্স কোম্পানী লিমিটেডের পলিসির প্রিমিয়াম দিতে পারবেন।

এছাড়াও, গ্রাহকরা ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের একক বীমা, তাকাফুল বীমা, পাবলিক ইন্স্যুরেন্স এবং এনপিডিআই পলিসির জন্য প্রিমিয়াম পরিশোধ করতে নগদ ব্যবহার করতে পারেন।

ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড এবং দেশের শীর্ষস্থানীয় মোবাইল আর্থিক পরিষেবা নগদের মধ্যে অংশীদারিত্বের বিষয়ে নগদের প্রধান ব্যবসায়িক কর্মকর্তা শেখ আমিনুর রহমান বলেছেন, “নাগদের মাধ্যমে, আমরা ইতিমধ্যেই দেশের বেশিরভাগ বীমার জন্য প্রিমিয়াম পলিসি প্রিমিয়াম পেমেন্ট সক্ষম করেছি।  কোম্পানিগুলি গ্রাহকদের আর বীমা প্রিমিয়াম দিতে অতিরিক্ত সময় নিতে হবে না; পরিবর্তে, তারা যে কোনও জায়গা থেকে তাত্ক্ষণিকভাবে নগদের মাধ্যমে বীমা প্রিমিয়াম জমা করতে পারে৷ আমরা আশা করি ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্সের সাথে এই অংশীদারিত্ব আমাদের গ্রাহকদের উল্লেখযোগ্যভাবে উপকৃত করবে।”

এইচএআই